Wednesday, January 12, 2011

Chi Budhababu!!!! (Shame on you Budhdhababu)

ছি: বুদ্ধবাবু আর আপনার "হার্মাদ" বাহিনী!!! আবার "নন্দীগ্রাম" এর পুনরাবৃত্তি!!! লালগড় এর নিতাই গ্রামের হার্মাদদের নিরীহ গ্রামবাসীর ওপর নির্বিচারে গুলিবৃষ্টি!!! ছি: ছি: এর নিন্দার কোনো ভাষাই নেই!!! নরখাদক বুদ্ধবাবু আর কত রক্ত খেলে আপনার তৃষ্ণা মিটবে??? সরাষ্ট্র সচিব জানিয়ে দিয়েছে এটা মাওবাদীদের কাজ নয়... এরপর কমরেডদের এটা "মাওবাদী" দের কাজ বলতে লজ্জা হয় না??? কদিন আগেই সিপিএম সভা করে লালগড় বলল এখানটা দখলমুক্ত আর মাওবাদী নেই.. এরপর লালগড় এর নিতাই গ্রামের হার্মাদদের নিরীহ গ্রামবাসীর ওপর নির্বিচারে গুলিবৃষ্টি!!! ছি: ছি: এর নিন্দা না করে আবার ব্যাখ্খা দিচ্ছে হার্মাদদের সর্দারেরা !!! এদের নিন্দা করার সত্যি কোনো ভাষাই নেই!!! নরখাদক সিপিএমের হার্মাদ বাহিনী... আর কত রক্ত খেলে কমরেডদের তৃষ্ণা মিটবে??? আর দুকানকাটা কমরেডরা এখনো এই ঘটনাকে নিন্দা না করে সমর্থন করছেন লজ্জা করছে না??? যদি একটুও মানবিকতা আর বিবেক থাকে তাহলে দলমত নির্বিশেষে এই হত্যালীলার নিন্দা করুন!!!

2 comments:

  1. গালাগালি দিয়ে কিসসু লাভ হবে না!!! হার্মাদদের চামচারা যত খুশি গালাগালি দাও আর নিজের জাত চেনাও... বাংলার সিগনাল যে গ্রীন সেটা thamate পারবেনা!!!
    এই জন্যই এক গৌতম দেব নামক হার্মাদদের সর্দার বলেছেন যে সিপিএমের খালি মমতা আর তৃনমূল কে গালাগালি করে কিছুই হবেনা... আয়নায় নিজেদের মুখ দেখতে হবে!!! আর দলে অনেক নোংরা ঢুকে গেছে... তার নমুনাতো পেলাম..

    ReplyDelete

Some recent posts

ভগবান রামচন্দ্র (রঘুবীর) ও ঠাকুর শ্রী রামকষ্ণ পরমহংস দেব, আর বর্তমানের সেক্যুলার (আসলে সিক কুলার) গণ।

শ্রীরামকৃষ্ণের কুলদেবতা ছিলেন ৺রঘুবীর। তিনি নিজে  দেবতার কবচ পরতেন, তাঁর পার্থিব শরীর পঞ্চভূতে লয় হওয়ার পরবর্তী সময়ে শ্রীমা সেই পবিত্র কব...